জিও-এয়ারটেলের জবাবে,৩৯৯ টাকার রিচার্জে আনলিমিটেড কল,৯০ জিবি ডেটা দেবে ভোডাফোন vodafone new offers

              ৩৯৯ টাকার রিচার্জে আনলিমিটেড কল,৯০ জিবি ডেটা দেবে ভোডাফোন

নয়াদিল্লি: উত্সবের মরসুমকে গ্রাহকদের জন্যে আরও আনন্দময় করতে টেলিকম সংস্থাগুলোর মধ্যে জোর প্রতিযোগিতা চলছে। রিলায়েন্স জিও থেকে শুরু করে এয়ারটেল, দুই টেলিকম সংস্থা ইতিমধ্যেই নিজেদের গ্রাহকদের বিভিন্ন ধরনের ভ্যালু ফর মানি প্যাক অফার চালু করেছে। এবার আসরে নামল ভোডাফোনও। ভোডাফোন ইন্ডিয়া এদের প্রিপেড গ্রাহকদের জন্যে নিয়ে এল নতুন প্ল্যান।
এই প্ল্যানে ৩৯৯ টাকার রিচার্জ করালে আগামী ৬ মাস আনলিমিটেড কল এবং ৯০ জিবির ফোর জি ডেটা পাবে ভোডার গ্রাহকরা। তবে কয়েকজন গ্রাহকের জন্যে ৮৪ জিবি ডেটা দেবে সংস্থা, ভ্যালিড থাকবে ৮৪ দিনের জন্যে। এক্ষেত্রেও গ্রাহকরা প্রতিদিন ১ জিবি করে ডেটা পাবে। এদিকে ভোডাফোন তাদের পোস্টপেড গ্রাহকদের জন্যে এনেছে পৃথক ৪৯৯ টাকার প্ল্যান। সূত্রের খবর, অনেক গ্রাহক আবার কাস্টমার কেয়ারে ফোন করলে একশো টাকার ডিসকাউন্ট পাচ্ছে। এই প্ল্যানেও পোস্টপেড গ্রাহকরা আগামী তিন মাসের জন্যে ১ জিবি ডেটা ফ্রি পাবে এবং আনলিমিটেড কলের সুবিধা।আগ্রহী গ্রাহকরা 9582566666 নম্বরে ফোন করে প্ল্যান সংক্রান্ত আরও বিস্তারিত তথ্য জেনে নিতে পারেন।



প্রসঙ্গত, ভোডাফোন ইন্ডিয়া তাদের এই নয়া ট্যারিফ প্ল্যান চালু করেছে রিলায়েন্স এবং এয়ারটেলকে জবাব দিতেই। সম্প্রতিই দিওয়ালি উপলক্ষে দুই টেলিকম সংস্থা এয়ারটেল ও জিও ৩৯৯ টাকার প্ল্যান চালু করেছে। সেই প্ল্যানে জিও-র কাস্টমররা ৩৯৯ টাকার রিচার্জ করালে ৮৪ দিনের জন্যে ৮৪ জিবি ফোর জি ডেটা পাবে। এক্ষেত্রেও গ্রাহকরা প্রতিদিন ১ জিবি করে পাবে, সঙ্গে লোকাল এবং এসটিডিতে ফ্রি ভয়েস কলের সুবিধা। এছাড়াও এই প্ল্যানে রিচার্জ করালে ফ্রি এসএমএস পরিষেবা এবং সবরকমের জিও অ্যাপস যেমন জিও মুভিজ, জিও টিভি, জিও সিনেমা, জিও মিউজিক এবং জিও গেমস ব্যবহার করতে পারবে গ্রাহকরা। এছাড়াও জিও বাজারে এনেছে দিওয়ালির ধন ধনা ধন অফার। সেখানে ৩৯৯ টাকার রিচার্জ করালে আবার ১০০ শতাংশ ক্যাশব্যাকের সুবিধা।ক্যাশব্যাক করা হবে ভাউচারে, জানানো হয়েছে সংস্থার তরফে।

৩৯৯ টাকার যে প্ল্যান এয়ারটেল বাজারে এনেছে, সেখানেও গ্রাহকরা ৮৪ দিনের জন্যে ৮৪ জিবি ফোর জি ডেটা পাবে। সঙ্গে আগামী তিন মাসের জন্যে আনলিমিটেড লোকাল ও এসটিডি কলের সুবিধাও পাওয়া যাবে।

Copy-ABP News

No comments

Android Jagat. Powered by Blogger.