Reliance নিয়ে এল JioGigaFibre,

মুম্বই: রিলায়েন্স আরও একবার গ্রাহকদের জন্য বিশেষ অফার নিয়ে এল। রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ (আরআইএল)-এর চেয়ারম্যান মুকেশ অম্বানির মেয়ে ইশা অম্বানি আজ জিও গিগা ফাইবার (JioGigaFibre) লঞ্চ করলেন। এই প্রযুক্তিতে ইন্টারনেটের স্পিড কয়েক গুণ বেড়ে যাবে। রিলায়েন্স বাড়ি থেকে শুরু করে ক্ষুদ্র উদ্যোগ JioGigaFibre-এর মাধ্যমে ফাইবার কানেক্টিভিটি পৌঁছে দেওয়ার লক্ষ্য রেখেছে। সারা দেশে ১,১০০ শহরে এর সুবিধা পাওয়া যাবে। আগামী ১৫ আগস্ট থেকে এই JioGigaFibre-এর সুবিধা পাওয়া যাবে।
Androidjagat.tk

JioGigaFibre-এ দুটি গুরুত্বপূর্ণ ফিচার হোম টেকনোলজি এবং টিভি কলিংয়ের সুবিধা দেওয়া হয়েছে। জিও গিগা ফাইবার-কে সেট-টপ বক্সে সংযুক্ত করা হবে এবং গ্রাহকের টিভিতে দেওয়া হবে ভয়েস কমান্ড ফিচার।

আরআইএলের ৪১ তম বার্ষিক সাধারন সভায় শেয়ার গ্রাহকদের উদ্দেশে ভাষণ দিতে গিয়ে মুকেশ অম্বানি বলেছেন, দেশের ১,১০০ শহরে বাড়ি, ব্যবসা, ক্ষুদ্র ও মাঝারি ও বৃহত্ উদ্যোগগুলিতে অত্যাধুনিক ফাইবার ভিত্তির ব্রডব্যান্ড সংযোগ দেওয়া হবে। তিনি বলেছেন, বাড়িতে এই সংযোগের অর্থ হল- ঘরে বসে বড় টিভিতে আল্ট্রা এইচডি বিনোদন, ভিডিও কনফারেন্স, ভার্চুয়াল অ্যাসিসট্যান্ট, ভার্চুয়াল রিয়েলিটি গেমিং, ডিজিটাল শপিং-এর মতো পরিষেবা পাওয়া যাবে।
Androidjagat.tk
অম্বানি জানিয়েছেন ব্যবসায়ী ও ছোট ব্যবসায়ীদের ফিক্সড লাইন ব্রডব্যান্ডের অর্থ নিজেদের সংযোগ বাড়াতে পারবেন।
JioGigaFibre অফার-রিলায়েন্স এখন ৯০ দিনের জন্য 100 Mbps স্পিড দেবে। গ্রাহক মাসে ১০০ জিবি পর্যন্ত ডেটা ব্যবহার করতে পারবেন। JioGigaFibre-এর ইন্সস্টলেশন নিখরচায় হবে। শুরুতে সাড়ে চার হাজার টাকা সিকিওরিটি মানি হিসেবে নেবে কোম্পানি। পরে তা ফিরিয়ে দেওয়া হবে।
Androidjagat.tk
JioGigaFibre ফাইবার টি দ্য হোম (FTTH) প্রযুক্তি নির্ভর। JioGigaFibre-এ নয়া ফাইবার ব্যবহার করা হবে। এতে কেবল সোজা গ্রাহকের বাড়িতে পৌঁছে যাবে, এতে ইন্টারনেট স্পিড কয়েকগুণ বেড়ে যাবে বলে দাবি। সাধারন কেবল ব্যবহারে স্পিড কমে যায়।

রিলায়েন্সের আগে বিএসএনএল কলকাতা ও চেন্নাইতে FTTH টেকনলজি লঞ্চ করেছে। রিলায়েন্স বড় পরিসরে এই পরিষেবা লঞ্চের ঘোষণা করেছে।
Androidjagat.tk
Original News Credit- ABP Ananda

❤❤❤ বন্ধুরা আপনাদের সকল কে  Android Jagat Channel এজানাই স্বাগত  ❤❤❤
Android Jagat Channel কে Subscribe  করুন আর সুন্দর সুন্দর Tips & Tricks এর Video দেখুন,শিখুন এবং Share করে অপরকে শেখার সুযোগ করে দিন |

No comments

Android Jagat. Powered by Blogger.