Whats app Group Video Call, Whats app New Update 2018


হোয়াটসঅ্যাপে আসছে গ্রুপ ভিডিও কল

জনপ্রিয় চ্যাটিং মেসেঞ্জার হোয়াটসঅ্যাপে এবার চালু হচ্ছে গ্রুপ ভিডিও কল Whatsapp Group video call এত দিন ফেসবুকের মালিকানাধীন এই অ্যাপে ভিডিও কল চালু ছিল।আমেরিকার ক্যালিফোর্নিয়া বার্ষিক ডেভেলপার সেমিনারে হোয়াটসঅ্যাপের ডিরেক্টর মুবারিক ইমাম এই নতুন ফিচার চালুর ঘোষনা দেন।
Whatsapp Group Video Call
Whatsapp Group Video Call
নতুন আপডেট এ স্টিকার ও ব্যবসাকেন্দ্রিক নতুন ফিচার যোগ হবে বলে জানিয়েছে তথ্য-প্রযুক্তি সাইট ভার্জ। জানা গিয়েছে, হোয়াটস্যাপ গ্রুপ ভিডিও কলিংয়ে একসঙ্গে ৪ জন অংশ নিতে পারবেন। তারা একই সঙ্গে কথা বলতে পারবেন।ইমামের দাবি, বর্তমানে সারা বিশ্বে তাদের মোট ১৫০ কোটি ইউজার রয়েছেন। আর দৈনিক ইউজারের সংখ্যা ২০ কোটি। 
whats app logo
whatsapp video call
এখন প্রতিদিন ২০০ মিনিটের বেশি ভিডিও এবং অডিও কল করা হয় এই প্লাটফর্মে। তিনি এও জানান, গ্রুপ ভিডিও কলের পাশাপাশি ফেইসবুক ম্যাসেন্ঞ্জার বা উইচ্যাটের মতোই স্টিকারও আনছে হোয়াটসঅ্যাপ।

আমাদের Android Jagat চ্যানেল এর নতুন 🎞🎬 ভিডিও গুলো পাওয়ার জন্য সাবস্ক্রাইব করুন এবং সাবস্ক্রাইব এর পাশে যে 🔔🔔 বেল আইকন আছে ওটাতে ক্লিক করে On বা ওকে করে রাখুন।তাহলে নতুন নতুন ভিডিও গুলোর আপডেট বা নোটিফিকেশন আপনি সর্ব প্রথম পেয়ে যাবেন, সবার আগে আপনি আমাদের ভিডিও গুলো দেখতে পারবেন। আশা করি Android Jagat চ্যানেল এর সাথেই থাকবেন এবং নতুন নতুন ভিডিও পেতে Android Jagat চ্যানেল টা সাবস্ক্রাইব করে রাখবেন। আমার ভিডিও যদি ভাল লাগে অবশ্যই লাইক দিবেন এবং দয়া করে ফেইসবুকে শেয়ার করবেন।

No comments

Android Jagat. Powered by Blogger.