Earn RS-200 Cash Back Just Install App

সু-সংবাদ,,,,,, সু-সংবাদ,,,,,,,সু সংবাদ

আপনি কি ফ্রিতে ২০০ টাকার বেশি ইনকাম করতে চান! শুধু মাত্র একটা অ্যাপ ইন্স্টল করে কয়েক মিনিটের মধ্যে প্রচুর টাকা ইনকাম করতে পারবেন। আপনার আয় করা টাকা আপনি ব্যাংকে নিতে পারবেন বা আপনি যে কোনো রিচার্জ করে নিতে পারবেন। কি ভাবে আপনি টাকা পাবেন জানার জন্য নিচে বিস্তারিত দেওয়া হলো।

Earning Money Install Android App
১) প্রথমে আপনি ফোন পে অ্যাপটা আপনার মোবাইলে   ইন্স্টল (Install) করুন।
     Download LinkClick Now  
                          

আপনি যদি Direct Google playstore থেকে ডাউনলোড করেন তাহলে কোনো টাকা পাবেন না। আপনাকে এই লিংক থেকে ডাউনলোড করতে হবে।

২) তারপর আপনার যদি Paytm Payment Bank একাউন্ট থাকে তাহলে Paytm Mobile No দিয়ে বা আপনার যে বাংকে মোবাইল নং Register বা আধার লিংক করা আছে ওই ফোন নং দিয়ে ফোন পে তে একাউন্ট তৈরী করুন (Create Account Phone pay App)।

Phone Pay তে একাউন্ট তৈরী হয়ে গেলে অ্যাপটা Open করুন তারপর Add Bank Account এ ক্লিক করুন। তবে একটা বিষয় মাথায় রাখবেন যে ব্যাংক একাউন্ট Add করবেন ওই ব্যাংকে যে মোবাইল নং Resister করা আছে ওই মোবাইল নং টা কিন্তু মোবাইলে লাগানো থাকতে হবে। ওই নং থেকে Sms Send করবেন। এর জন্য সামান্য চার্জ কাটবে। ব্যাংক একাউন্ট লিংক বা Add হয়ে গেলে আপনি প্রথমে ৭৫ টাকা পেয়ে যাবেন।তার পর আপনি যে কোনো ব্যক্তি Phone Pay use করে তার সঙ্গে First Transaction করবেন মানে ৫০ টাকা মতো লেনদেন করবেন। আবার আপনি ৭৫ টাকা পেয়ে যাবেন। তাহলে ৭৫+৭৫=১৫০ টাকা হয়ে গেলো আপনার।তারপর আপনি ফোন পে তে ৫ টা Transaction করবেন আবার ৫০ টাকা পেয়ে যাবেন। তাহলে ১৫০+৫০ = ২০০ টাকা হয়ে গেলো। এর পর ও আপনি টাকা ইনকাম করতে পারবেন।


Earn ₹200! Link your bank account and do your first money transfer on #PhonePe. Use my link - Click Now

                               Phone Pay App Download Link
                                                

No comments

Android Jagat. Powered by Blogger.