নতুন বছরে সংশোধিত প্ল্যানের অফার জিও-র, গ্রাহকরা পাবেন সস্তায় আরও বেশি ডেটা

নতুন বছর ২০১৮ শুরু হয়েছে। নতুন বছরে ফের এক নয়া অফার আনল রিলায়েন্স জিও। হ্যাপি নিউ ইয়ার ২০১৮ অফারে জিও এক-দুটি নয়, পুরো আটটি ট্যারিফ প্ল্যানেরই সংশোধন ঘটালো।
আর সংশোধিত প্ল্যানে গ্রাহকরা আগের থেকে কম দামে বেশি ডেটা পাবেন। কোম্পানি ১ জিবি ডেটা প্ল্যানের দাম অনেকটাই কমিয়েছে। সেই সঙ্গে এর বেশি ডেটার চারটি প্ল্যানের ডেটার পরিমাণ বাড়ানো হয়েছে।

১৪৯ টাকার প্ল্যান : ১৯৯ টাকার প্ল্যানের দাম কমিয়ে জিও ১৪৯ টাকা করেছে। এই প্ল্যানে প্রতিদিন ১ জিবি ডেটা ও আনলিমিটেড লোকাল ও এসটিডি ও রোমিং কল মিলবে। এই প্ল্যানের বৈধতা ২৮ দিন।

৩৪৯ টাকার প্ল্যান: ৩৯৯ টাকার প্ল্যানের দাম এবার ৩৪৯ টাকা করা হয়েছে। এই প্ল্যানে প্রতিদিন ১ জিবি ডেটা ও আনলিমিটেড লোকাল ও এসটিডি ও রোমিং কল মিলবে। এর বৈধতা ৭০ দিনের।


৩৯৯ টাকার প্ল্যান : ৪৫৯ টাকার প্ল্যান এবার ৩৯৯ টাকায় পাওয়া যাবে। এই প্ল্যানে ৮৪ দিন পর্যন্ত প্রতিদিন ১ জিবি ডেটা ও আনলিমিটেড লোকাল ও এসটিডি ও রোমিং কল মিলবে।

৪৪৯ টাকার প্ল্যান : ৪৯৯ টাকার প্ল্যানের দাম কমে হল ৪৪৯ টাকা। এই প্ল্যানে ৯১ দিন পর্যন্ত প্রতিদিন ১ জিবি ডেটা ও আনলিমিটেড লোকাল ও এসটিডি ও রোমিং কল মিলবে।

১৯৮ টাকার প্ল্যান :এই প্ল্যানে গ্রাহকরা এবার প্রতিদিন ১,৫ জিবি করে ডেটা পাবেন। অর্থাত ৪২ জিবি ডেটা পাওয়া যাবে। এর আগে এই প্ল্যানে ২৮ জিবি ডেটা পাওয়া যেত। সঙ্গে রয়েছে আনলিমিটেড লোকাল ও এসটিডি ও রোমিং কল।
                                 
৩৯৮ টাকার প্ল্যান : এই প্ল্যানে গ্রাহকরা ৭০ দিন পর্যন্ত প্রতিদিন ১.৫ জিবি ডেটা পাবেন। আগে দিনে এক জিবি ডেটা পাওয়া যেত। এই প্ল্যানে এবার গ্রাহকরা ১০৫ জিবি ডেটা পাবেন। 

৪৪৮ টাকার প্ল্যান: এই প্ল্যানে গ্রাহকরা ৮৪ দিন পর্যন্ত দিনে ১.৫ জিবি করে ডেটা পাবেন। এর আগে এই প্ল্যানে ১ জিবি করে ডেটা পাওয়া যেত।

৪৯৮ টাকার প্ল্যান: এই প্ল্যানে গ্রাহকরা ৯১ দিন পর্যন্ত দিনে ১.৫ জিবি করে ডেটা পাবেন। এর আগে এই প্ল্যানে দিনে ১ জিবি করে ডেটা পাওয়া যেত।

আমাদের Android Jagat চ্যানেল এর নতুন 🎞🎬 ভিডিও গুলো পাওয়ার জন্য সাবস্ক্রাইব করুন এবং সাবস্ক্রাইব এর পাশে যে 🔔🔔বেল আইকন আছে ওটাতে ক্লিক করে On বা ওকে করে রাখুন।তাহলে নতুন নতুন ভিডিও গুলোর আপডেট বা নোটিফিকেশন আপনি সর্ব প্রথম পেয়ে যাবেন, সবার আগে আপনি আমাদের ভিডিও গুলো দেখতে পারবেন। আশা করি Android Jagat চ্যানেল এর সাথেই থাকবেন এবং নতুন নতুন ভিডিও পেতে Android Jagat চ্যানেল টা সাবস্ক্রাইব করে রাখবেন।আমার ভিডিও যদি ভাল লাগে অবশ্যই লাইক দিবেন এবং দয়া করে ফেইসবুকে শেয়ার করবেন।



No comments

Android Jagat. Powered by Blogger.