নিউজ ফিডে আবার পরিবর্তন আনছে ফেইসবুক

ফের নিউজ ফিডে বদল ঘটতে চলেছে জনপ্রিয় সোস্যাল সাইট ফেসবুক।ব্যবহারকারীদের জন্য নিউজ ফিডকে অর্থবহ করে তুলতেই তাদের এই নয়া উদ্যোগ বলে জানা গিয়েছে।এই পরিবর্তনে ব্যবসা প্রতিষ্ঠান ,ব্র্যান্ড ও মিডিয়া পোস্ট গুলিতে আরও কম গুরুত্ব দেওয়া হবে। ফলে ফেক নিউস বা ভুয়ো খবরের পরিমাণ কমবে।
Facebook Update
ব্যবহারকারীদের পরিবার ও বন্ধু বান্ধবদের সঙ্গে যোগাযোগ আরও সহজ ও বোধগম্য করে তুলতে এবার নতুন ফিচার্স এনেছে ফেসবুক। এর জন্য কমেন্ট বক্সের ডিজাইনের বদল করেছে তারা। আসলে ২০১৬ সালে ফেইসবুক ,গুগল,ট্যুইটারের মতো সোশ্যাল মিডিয়াগুলির বিরুদ্ধে ভুয়ো খবর ছড়ানোর অভিযোগ উঠেছিল। 
Facebook Update

এই সমস্ত খবরগুলি সঙ্গে মোকাবিলার করার জন্য এই পরিবর্তন আনা হয়েছে।ফেইসবুক কর্তিপক্ষ জানিয়েছে, আমরা ফেসবুকে আরও বেশি প্রাসঙ্গিক এবং আকর্শনীয় করে তুলতে এই উদ্যোগ নিয়েছি।কমেন্ট বক্সের মাধমে কোননও পোস্টের বিষয়ে ব্যবহারকারী তাদের মতামমত জানান।
Facebook Update

আমরা চেষ্টা করছি কমেন্ট স্টাইলে কিছু পরিবর্ত্তন এনে বিষয়টিকে আরও সহজ করে তোলা।এছাড়া আপডেট করা হয়েছে নিউজ ফিড অপশনকে।যেটি সবচেয়ে বেশি নজর কাড়বে তা হল, নিউজ ফিডের উজ্জ্বল রং এবং বড় ফন্ডের ব্যবহার।
Android Jagat
আমাদের Android Jagat চ্যানেল এর নতুন 🎞🎬 ভিডিও গুলো পাওয়ার জন্য সাবস্ক্রাইব করুন এবং সাবস্ক্রাইব এর পাশে যে 🔔🔔 বেল আইকন আছে ওটাতে ক্লিক করে On বা ওকে করে  রাখুনতাহলে নতুন নতুন ভিডিও গুলোর আপডেট বা  নোটিফিকেশন আপনি সর্ব প্রথম পেয়ে যাবেন, সবার আগে আপনি আমাদের ভিডিও গুলো দেখতে পারবেন

আশা করি Android Jagat চ্যানেল এর সাথেই থাকবেন এবং
নতুন নতুন ভিডিও পেতে Android Jagat চ্যানেল টা সাবস্ক্রাইব করে রাখবেন
আমার ভিডিও যদি ভাল লাগে অবশ্যই লাইক দিবেন এবং দয়া করে ফেইসবুকে শেয়ার করবেন

Android Jagat Channel App- Click Now 

Android Jagat Subscribe - Click Now

Android Jagat Facebook- Click Now

Android Jagat Twitter- Click Now

Android Jagat Tumblr- Click Now

Android Jagat G+ - Click Now


No comments

Android Jagat. Powered by Blogger.